শুভ্রার লোভনীয় স্তন


সেদিন অফিস ছুটির পর একটু তাড়াহুড়াই করছিলাম। হঠাৎই পেছন থেকে মেয়েলী মিষ্টি একটা কন্ঠ ভেসে এলো। পেছনে তাঁকাতেই চোখে পরলো, শুভ্রা।
শুভ্রাকে আমি ঠিক বুঝতে পারিনা। কেনো যেনো মনে হয় বরাবরই সে আমাকে টিটকারী আর উপহাস করতেই ব্যাস্ত থাকে। কর্ম জীবনে প্রবেশ করলেও, এখনো ছাত্রী ছাত্রী ভাবটা যায়নি তার। আমি অনিচ্ছাকৃত ভাবেই থেমে দাঁড়ালাম। শুভ্রা আমার কাছাকাছি এসে, সাদা ঝকঝকে উপরের পাটির প্রায় সব গুলো দাঁতই বেড় করে মিষ্টি হেসে বললো, বাসায় যাচ্ছেন বুঝি?
আমিও মজা করার জন্যে বললাম, না, চাঁদে যাচ্ছি!
শুভ্রা বললো, তাহলে অনেক সময় লাগবে, ততক্ষণে ক্ষুধা লেগে যাবে! তার চাইতে আমাদের বাসায় চলুন। বাসায় আজ কেউ নেই। দুজনে চুকিয়ে আড্ডা মারা যাবে।
আমি শুভ্রার আপাদমস্তক একবার দেখলাম। বরাবরই চোখে ধরার মতোই, খুব দামী ব্রাণ্ডের পোষাকই পরে শুভ্রা। সেদিনও তার পরনে, সাদা আর হালকা কলাপাতা রংএরই ডোরা কাটা স্লীভলেস টপস। ভেতরে ব্রা পরেছে বলে মনে হলো না। আর তাই, টপস এর ভেতর থেকে লোভনীয় উঁচু স্তন দুটিই যেনো উঁকি মেরে আছে। শুভ্রার বক্ষের উপর নজর পরতেই, আমার কি হলো বুঝলাম না। আমি অবচেতন মনেই বলে ফেললাম, চলো, কোথায় তোমাদের বাসা?
শুভ্রা বললো, ওই তো, পায়ে হেঁটে পাঁচ মিনিটও লাগবে না।
পাঁচ মিনিটের পথ। শুভ্রাই হরবর করে আলাপ চালালো। আমি শুনছিলাম কি শুনিনি মনে নেই। কখন যে তাদের বাসাটার সামনে এসে পৌঁছে গেলাম, টেরই পেলাম না।
দরজাটা খুলে ভেতরে ঢুকে, চঞ্চলা হরিনীর মতোই ছুটে গিয়ে সোফাটার উপর গিয়ে বসলো শুভ্রা। হাত দুটি মাথার উপর তুলে, দেহটাকে বাঁকিয়ে, দেহের ক্লান্তিটা দূর করার চেষ্টা করে চমৎকার দাঁতগুলো বেড় করে মিষ্টি হেসেই বললো, সিকদার ভাই, বসেন।

সারাদিনের অফিসের কাজ গুলো, আমার দেহটাকেও ক্লান্ত করে তুলেছিলো। আর মনটাও খারাপ ছিলো, মোহনার কথা ভেবে, ভেবে! কেনোনা, মোহনা বোধ হয় আমার উপর খুব রাগ করেই আছে। মোহনার সাথে কোন রকম কথা বিনিময় না করেই তাদের বাসা থেকে বিদায় নিয়ে চলে এসেছিলাম। তার পর থেকেই মোহনার জন্যে মাঝে মাঝে, বুকটা হু হু করে উঠে।
মিষ্টি চেহারার, মিষ্টি হাসির কথার সাথেও কি মনের কোন যোগসূত্র আছে নাকি? অথবা স্বাস্থ্যের? শুভ্রার মিষ্টি হাসিটা কেমন যেনো ঔষধের মতোই কাজ করলো। আমার মনটা তো মুহুর্তের মাঝে ভালো হলোই, দেহেও কেমন যেনো নুতন করেই শক্তির সঞ্চার হলো। শুধু তাই নয়, টপসের ভেতর থেকে উঁকি দিয়ে থাকা শুভ্রার চমৎকার সুডৌল বক্ষ দুটি দেখে, আমার ছোট মহাশয়ও কেমন যেনো বল খোঁজে পেলো। সে আমার কোন অনুমতি না নিয়েই জাঙ্গিয়ার ভেতর থেকেই দাঁড়িয়ে, শুভ্রাকে মৌন অভ্যর্থনা জানাতে থাকলো। আর আমি এপাশের সোফাটায় বসে বললাম, কোথায় গেছেন খালা খালু!

শুভ্রা অবাক গলাতেই বললো, খালা খালু? কার কথা বলছেন?
আমি বললাম, মানে, তোমার মা বাবা!
শুভ্রা খিল খিল করে হাসতে হাসতেই বললো, মা বাবা সবাই তো শালপুরে থাকে।
শুভ্রা কি আমাকে অভিভূত করতে চাইছে নাকি? সে তার পরনের টপসটা টেনে, বুকের উপর থেকে তুলে, মাথার উপরে তুলে নিয়ে বললো, এখানে আমরা দুটি মেয়ে মেস করে থাকি। ফরিদা দেশের বাড়ীতে গেছে। প্রতি সপ্তাহেই একটা দিন বেশী ছুটি নিয়ে চলে যায়। আমাকে তখন একাকীই থাকতে হয়!
আমি কি শুভ্রার কথা শুনবো, নাকি তার বিশাল সুডৌল, চমৎকার দুটি স্তন পর্য্যবেক্ষণ করবো, কিছুই অনুমান করতে পারলাম না। অন্য কেউ হলে হয়তো, লজ্জা লজ্জা একটা ভাব করতাম। অথচ, শুরু থেকেই শুভ্রা যেভাবে বন্ধুর হাত বাড়িয়ে, আমাকে খুব সহজ করে নিয়েছিলো, তাতে করে, তাকে আমি বন্ধু ছাড়া অন্য কিছু ভাবতেও পারি না। আর শুভ্রাও বোধ হয়, আমাকে বন্ধু ছাড়া অন্য কিছু ভাবছেনা বলে, তার দেহের গোপন কোন অংশ, গোপন করে রাখার চেষ্টা করছে না। আমি শুভ্রার সুদৃশ্য, সুডৌল উঁচু স্তন দুটির দিকে মুগ্ধ নয়নেই তাঁকিয়ে থেকে বললাম, বাহ! তোমার বক্ষ তো বেশ চমৎকার!
শুভ্রা বললো, চমৎকার না ছাই! বেশী বড় হয়ে গেছে! মাঝে মাঝে বিরক্তই লাগে! এর অর্ধেক হলেই যথেষ্ট ছিলো!
আমি বললাম, নদীর এপার কহে ছাড়িয়া নিঃশ্বাস! ওপারেতে সর্ব সুখ আমার বিশ্বাস!
শুভ্রা বললো, মানে?
আমি বললাম, যাদের বক্ষ ছোট, তারা কিন্তু ছোট বক্ষের জন্যেই দুঃখ করে! সব সময় ভাবে, আরেকটু যদি বড় হতো!
শুভ্রা বললো, আপনার কি এমন বক্ষ পছন্দ?
আমি বললাম, খুবই পছন্দ! আমার তো ইচ্ছে করছে, এখুনিই হাতে নিয়ে খেলি!
শুভ্রা খিল খিল করেই হাসতে থাকলো। বললো, হয়েছে! খেলতে হবে না! আমার এগুলো খেলার জিনিষ নয়! ঘেমে একেবারে সেদ্ধ হয়ে গেছি! তাই টপসটা খুলে নিলাম! ভাববেন না যে, আপনাকে দেখাতে চাইছি!
আমি বললাম, চোখের সামনে এমন লোভনীয় জিনিষ থাকলে, দেখাতে না চাইলেও চোখে পরে যায়! চোখের আর কি দোষ বলো?
শুভ্রা আবারো খিল খিল করে হাসতে থাকলো। বললো, লোভনীয় জিনিষ? আমার এগুলো খাবার জিনিষ নাকি?
আমি শুভ্রার উঁচু বক্ষের ডগায়, প্রশস্ত খয়েরী বৃন্ত প্রদেশের চূড়ায়, অধিকতর ছোট আকারের বোটা দিকের দিকে লোভনীয় দৃষ্টি মেলে তাঁকিয়েই বললাম, কিছু কিছু ফল আছে খাওয়া যায় না, তারপরও লোভ হয় খেতে!
শুভ্রা আবারও খিল খিল করে হাসতে থাকলো। শুভ্রা তার পরনের প্যান্টটাও খুলতে খুলতে বললো, বুঝেছি, আপনি গন্ধম ফলের কথা বলছেন! ওরকম ফল কি আসলেই পৃথিবীতে কখনো ছিলো? ওসব আজগুবী কথা! আমার বিশ্বাস হয় না।

শুভ্রা ততক্ষণে তার পরনের প্যান্টটা খুলে, প্যান্টিটাও খুলে ফেললো। গন্ধম ফল বলে আদৌ কোন কিছু আছে বলে, আমারও জানা নেই। শুভ্রার চমৎকার নগ্ন দেহটা দেখে, আমার কেনো যেনো মনে হতে থাকলো, নারীর নগ্ন দেহই বুঝি গন্ধম ফল! আর তার জন্যেই বুঝি দুনিয়াটা সৃষ্টি হয়েছিলো।

শুভ্রা সহজভাবেই বললো, গোসলটা সেরে রান্না বান্নায় হাত লাগাই, কি বলেন? ঘামে সারা গা চুলকাচ্ছে!
আমি বললাম, তোমার ইচ্ছে! আমার অত ক্ষুধা লাগে নি।
শুভ্রা বললো, আপনিও আসুন না! গোসলটা এক সংগেই সারি!
শুভ্রা যে এত সহজে আমাকে আপন করে নেবে, কখনোই ভাবিনি। এমন চমৎকার লোভনীয় দেহের একটা মেয়ের সাথে, এক সংগে গোসল করতে, কার মনেই না লোভ জন্মাবে! আমার গা টাও তো ঘামে ভিজে থেকে অসহনীয় একটা ভাবই জাগিয়ে তুলে রেখেছে। আমি বললাম, ঠিক আছে, চলো। তবে একটা শর্ত! আর আপনি নয়! এখন থেকে শুধু তুমি বলে ডাকবে! আপনি করে ডাকলে, দূরের কেউ বলে মনে হয়ঁ
শুভ্রা আমার হাত টেনে ধরেই বাথরুমের দিকে এগুতে থেকে বললো, চলো!

বাথরুমের কাছে গিয়েই আমি আমার পরনের প্যান্ট শার্ট গুলো খুলতে থাকলাম। আর শুভ্রা ভেতরে ঢুকে, একটা প্লাষ্টিক এর বোতল থেকে টিপে টিপে সাদা এক ধরনের তরল তার হাতের তালুতে ঢালতে থাকলো। আমি বাথরুমের ভেতর ঢুকতেই, শুভ্রা তরল গুলো তার হাতের কোষে রেখে, আমার দিকে বাড়িয়ে ধরে বললো, এগুলো কি জানো?
আমি বললাম, লিক্যুয়ীড সোপ?
শুভ্রা বললো, না, হলো না! খাটি দুধ!

চোখের সামনে শুভ্রার চমৎকার নগ্ন দুধ! আর তার মুখে দুধ শব্দটা শুনে, আমার মনটা কেমন যেনো উদাস হয়ে উঠলো। শুভ্রা বললো, প্রতিদিন একবার করে দুধে মাখি!
আমি চোখ কপালে তুলেই বললাম, দুধ মাখো? দুধে? কেনো?
শুভ্রা তরল গুলো তার সু উন্নত বক্ষে মাখাতে মাখাতে, এবার গম্ভীর গলাতেই বললো, কেনো আবার? মা সব সময় বলতো, দুধে দুধ মাখালে নাকি, দুধ খুব সুন্দর হয়! তুমিও মাখবে?
আমি বললাম, আমি ছেলে মানুষ! আমার কি দুধ আছে নাকি যে, দুধে দুধ মাখাবো?

শুভ্রার চমৎকার নগ্ন দেহটা দেখে, আমার লিংগটা কঠিন লৌদণ্ডের মতোই শক্ত হয়ে দাঁড়িয়েছিলো। শুভ্রা সেদিকেই ইশারা করে বললো, তাহলে ওখানে মাখাও!
শুভ্রা যেমনি আগে পিছে কোন কিছু না ভেবেই আমাকে বন্ধুর আসনে বসিয়ে রেখেছিলো আমাকে কোন কিছু না জানিয়েই, আমিও শুভ্রাকে বন্ধুর আসনেই বসিয়ে ফেলেছিলাম হঠাৎ করেই। আমি চোখ কপালে তুলেই বললাম, বলো কি? ওখানে মধু লাগানোর কথা অনেক শুনেছি! কিন্তু দুধ মাখায়, তাতো কখনো শুনিনি!
শুভ্রা রাগ করলো কিনা বুঝলাম না। সে অন্যত্র তাঁকিয়েই বললো বেরসিক!
তারপর, শাওয়ার এর নবটা ঘুরিয়ে, শাওয়ারটা ছেড়ে দিয়ে, শাওয়ারের পানিতেই ভিজাতে থাকলো তার সুন্দর বক্ষ যুগল।

শুভ্রার ভেজা নগ্ন বক্ষের দিকে তাঁকিয়ে বললাম, কি ব্যাপার? দুধে দুধ মাখিয়ে, দুধ তো সব ভিজিয়ে দিলে!
শুভ্রার মনটা আসলেই সরল! সে বললো, দেখছো না, আগের থেকে অনেক মসৃণ মনে হচ্ছে না আমার দুধ গুলো!
আমি আরও মনোযোগ দিয়েই শুভ্রার ভরাট স্তন যুগল দেখতে থাকলাম। শুভ্রার ত্বক এমনিতেই খুব মসৃণ! হয়তোবা প্রতিদিন এমন করেই ত্বক চর্চা করে বলেই। আমি বললাম, মসৃণ জিনিষ কি না ছুয়ে অনুভব করা যায়?
শুভ্রা আমার চোখে চোখেই তাঁকালো। মুখটা চৌকু করেই বললো, আমার দুধ ছুয়ার জন্যে, চালাকী করছো, না?
আমি সহজ ভাবেই বললাম, চালাকীর কি হলো? তুমি দেখাতে পারছো, আর আমি ছুয়ে দেখতে পারবো না?
শুভ্রা রাগ করার ভান করেই বললো, না! ছুতে পারবে শুধু একজনই!
আমি চোখ কপালে তুলেই বললাম, কে সে?
শুভ্রা আবারও তার বক্ষটাকে ভিজাতে ভিজাতে, বক্ষের দিকেই মনোযোগ দিয়ে বললো, যে আমাকে ভালোবাসবে! মন প্রাণ দিয়ে ভালোবাসবে!
আমি বললাম, আমি কি তোমার ভালোবাসা পাবার যোগ্য নই? তাহলে এমন করে তোমার নগ্ন দেহটা দেখালে কেনো? এক সংগে গোসল করার জন্যে ডাকলেই বা কেনো?
শুভ্রা বললো, তাতে কি হয়েছে? ফরিদা আর আমি তো প্রায়ই এক সংগে গোসল করি! তাই বলে ফরিদা আমার বুক ছুয়ে দেখে নাকি? ফরিদা আমাকে ভালোবাসে নাকি?

শুভ্রার কথার কোন যুক্তিই খোঁজে পেলাম না আমি। দুটি মেয়ে এক সংগে গোসল করা, অথবা একে অপরের নগ্ন দেহ দেখা, আর একজন পুরুষকে নগ্ন দেহ দেখানো এক হয় নাকি? আমার মনটাই খারাপ হয়ে গেলো। মনে হতে থাকলো, এক ধরনের খেলুড়ে স্বভাব এরই মেয়ে শুভ্রা! অফিসে যেমনি আমাকে বরাবরই টিটকারী আর উপহাস করে থাকে, বাসায় এনেও যৌনতা নিয়েও উপহাস করছে সে! শুভ্রার সংগে গোসল করার স্বাদটাই মিটে গেলো। আমি রাগ করার ভান করেই বললাম, তার মানে পথ থেকে যে কোন ছেলে ধরে এনে বুঝি, এমনই মজা করো!
শুভ্রা খিল খিল করেই হাসতে থাকলো এবার। বললো, তোমার কি তাই মনে হয়?
আমি বললাম, তা নয়তো কি? আমি কি তোমার বাসায় আসতে চেয়েছিলাম? তুমিই তো বললে, আসতে! আমাকে এনে এসব মজা করার মানে কি?
শুভ্রা আবারো খিল খিল করে হাসতে থাকলো। বললো, আমি বললেই কি চলে আসবে? কেউ আগুনে ঝাপ দিতে বললে কি, তুমি তাও করবে?
আমি মনে মনে বললাম, তুমি সত্যিই একটা আগুন! এমন আগুনে ঝাপ দিতে কারই বা বুক কাঁপে?
তবে মুখে বললাম, তোমার আসল ব্যাপারটা কি বলো তো? অফিসেও আমার পেছনে লেগে থাকো। বাসায় এনেও এরকম অপমান!
শুভ্রা আবারো খিল খিল করে হাসতে থাকলো। তবে কিছু বললো না। ওপাশ থেকে সাবানটা নিয়ে, তার ভেজা দেহটাতেই মাখতে থাকলো।

শুভ্রা তো গায়ে সাবান মাখছিলো না, আমার দেহটাকে উষ্ণ থেকে উষ্ণতর করে তুলে, জ্বালিয়ে পুড়িয়েই ছাড়খাড় করছিলো। সে যেনো আমাকে লোভ দেখিয়ে দেখিয়ে, তার সু উন্নত বক্ষ যুগলেই বেশী করে করে সাবান মেখে, ফেনায় ফেনায় ভরে তুলতে থাকলো।

আমিও তো পুরুষ! আমারও তো সহ্যের সীমা পরিসীমা আছে। আমি আর নিজেকে টিকিয়ে রাখতে পারলাম না। আমি পেছন থেকে তার কোমর জড়িয়েই দাঁড়ালাম। শুভ্রা খিল খিল করেই হাসতে থাকলো। খুশীতে আত্মহারা হয়েই বলতে থাকলো, এই করো কি? আমার কাতু কুতু লাগছে তো!
আমি মনে মনে বললাম, তোমার কাতু কুতুর খেতা পুড়ি! আমার এদিকে মাথা গরম! আর উনি আছেন কাতু কাতু নিয়ে! তবে মুখে শান্ত গলাতেই বললাম, তোমার দুধ গুলো একটু ধরি?
শুভ্রা খিল খিল হাসিতেই মগ্ন থেকে বললো, ধরলে তাড়াতাড়ি ধরো! এভাবে জাপটে ধরে রেখো না! আমার খুবই কাতু কুতু লাগছে!
শুভ্রার অনুমতি পেয়ে, তার নরোম বক্ষের দিকেই হাত বাড়ালাম। নরোম তুল তুলে বৃহৎ বক্ষগুলোতে হাত বুলিয়ে যেনো প্রচণ্ড এক শান্তিই খোঁজে পাচ্ছিলাম। আমি শুভ্রার পিঠটা নিজ দেহের সাথে আরো বেশী সাপটে রেখে, তার নরোম বক্ষ যুগল টিপে টিপেই চলছিলাম। আর থেকে থেকে, আমার প্রকাণ্ড হয়ে থাকা লিঙ্গটা, তার নরোম পাছাতেই ঠোকর দিচ্ছিলো। শুভ্রা আবারো খিল খিল করে হাসতে হাসতে বলতে থাকলো। আর কত? অনেক হয়েছে! আর, তোমার ওটাকে সামলাও! আমার শুড় শুড়ি লাগছে তো!
চোখের সামনে, এমন যৌবনে ভরপুর নগ্ন দেহ থাকলে, লিংগ সামলানোর জায়গা তো একটাই! আমি শুভ্রার বক্ষ যুগল টিপতে টিপতেই, তার পাছার নীচটায় এগিয়ে নিয়ে যেতে থাকলাম আমার লিংগটাকে। লিংগটা ঠুকে ঠুকে, অনুমান করেই খোঁজতে থাকলাম শুভ্রার যোনী ছিদ্রটা। অবশেষে খোঁজে পেলো আমার লিংগটা, ভেজা দেহের শুভ্রার উষ্ণ যোনীটারই সন্ধান! আমি প্রাণপণেই ঠেলতে থাকলাম, আমার পাগলা হয়ে থাকা লিংগটাকে, শুভ্রার উষ্ণ যোনীটার ভেতর! শুভ্রা খিল খিল হাসিতেই বলতে থাকলো, এই করো কি? তুমি তো আমার আসল জায়গাটাই চুরি করছো! ওটা তো আমি একজন এর জন্যেই এতটা দিন সযতনে রেখেছিলাম!
আমি আমার লিংগটা দিয়ে, শুভ্রার যোনীটার ভেতর প্রচণ্ড এক গুতো দিয়েই বললাম, সেই একজনটা আমিই! ঠিক আছে?
শুভ্রা বললো, সবাই তো ঠিক আছে! তাই বলে বাথরুমের ভেতর?
আমি পেছন থেকে শুভ্রার যোনীতে ঠাপতে ঠাপতেই বললাম, কি করবো বলো? বাথরুমে এনে আমার লিংগটাকে এমন পাগল করে তুললে! লিংগের আর কি দোষ!
ঠাপ পেয়ে পেয়ে শুভ্রা খানিকটা হাঁপাতেই থাকলো! সে মন খারাপ করা গলায়, হাঁপাতে হাঁপাতেই বললো, আমারই বা কি দোষ বলো? ইনিয়ে বিনিয়ে তো কম বুঝানোর চেষ্টা করিনি তোমাকে? তুমি তো আমাকে পাত্তাই দাওনা!

শুভ্রাকে পাত্তা দিতাম না, কথাটা ঠিক নয়। আসলে, শুভ্রাকে আমি বুঝতে পারতাম না। সেসব নিয়ে তর্ক করার মতো সময় তখন ছিলো না। আমি শুভ্রার উষ্ণ যোনীটাই শুধু উপভোগ করতে থাকলাম, ঠেপে ঠেপে। শুভ্রাও কেমন যেনো তৃষ্ণার্তের মতোই পিপাসা মেটানোর আশায় গলা থেকে অদ্ভুত গোঙানী বেড় করে করে বলতে থাকলো, জীবন এত সুখের কেনো অনি? এই দুদিন আগেও নিজেকে খুব নিসংগ মনে হতো! ছুটির দিন গুলোতে ফরিদা যখন নিজ বাড়ীতে চলে যেতো, তখন অসহ্য নিসংগতাতে সময় কাটতো। নিসংগতা কাটানোর জন্যে কত কি যে করি! তারপরও কেনো যেনো নিসংগতা কাটে না।
আমি শুভ্রার যোনীতে ঠাপতে ঠাপতেই বললাম, কি করতে?
শুভ্রা বললো, এখন না, পরে বলবো! এখন আমাকে যত পারো সংগ দাও, সুখ দাও লক্ষ্মী!
যৌনতার কষ্ট যে কি, যারা যৌনতার সংস্পর্শে কখনো আসেনি, তাদেরই বুঝার কথা! শুভ্রাকেও মনে হতে থাকলো, তেমনি এক পিপাসিত মেয়ে! আমি তার যৌন পিপাসা মিটিয়ে দেবার জন্যেই, প্রচণ্ড গতিতেই ঠাপতে থাকলাম, তার উষ্ণ তরলে ভরপুর হয়ে উঠা যোনীটার ভেতর! আমার কঠিন ঠাপ গুলো সহ্য করতে না পেরে, পাগলের মতোই চিৎকার করতে থাকলো শুভ্রা, অনি, মাই ডীয়ার আনি! আই লাভ ইউ! আই লাভ ইউ!
আমিও পার্থিব সমস্ত জ্বালা যন্ত্রণাগুলো ভুলে গিয়ে, শুভ্রাকেই সুখী করতে চাইলাম প্রাণপণে। তার ভারী ভেজা পাছাটার সাথে, আমার লিংগের পাদদেশ আঘাত করে করে পকাৎ পকাৎ ধরনের শব্দেই বাথরুমটা মাতিয়ে রাখলো। সেই পকাৎ পকাৎ শব্দটা আরো গভীর, আরো ঘন ঘন হয়ে উঠতে থাকলো, আমার ঠাপ বৃদ্ধির সাথে সাথে! নিজের অজান্তেই, আমার লিংগটা বীর্য্য ভরপুর হয়ে উঠতে থাকলো। হঠাৎই এক ঠাপে, কল কলিয়ে বীর্য্য বেড় হওয়া শুরু করলো শুভ্রার যোনীটার ভেতরই। আমি আরো কয়েকটা মৃদু ঠাপ দিয়ে, লিংগে ধারন করা বাকী বীর্য্য গুলোও ঢালতে থাকলাম, শুভ্রার উষ্ণ যোনীটার ভেতর! শুভ্রাও সেই ঠাপ গুলো পেয়ে শান্তির এক ছোয়াই যেনো খোঁজে পেলো নিজ দেহে!
শেষ ঠাপটা দিয়ে, আমি সযতনেই শুভ্রার যোনী রসে ভেজা লিংগটা বেড় করে নিলাম, শুভ্রার যোনীটার ভেতর থেকে! শুভ্রাও সোজা হয়ে দাঁড়িয়ে ঘুরে দাঁড়ালো আমার দিকে। আমি দেখলাম তৃপ্তিতে ভরপুর একটি চেহারা শুভ্রার! সেও একবার আমার চোখে চোখে তাঁকিয়ে মিষ্টি হাসলো। তবে, কিছু বললো না। শাওয়ারের তলায় দাঁড়িয়ে ভিজতে থাকলো চোখ দুটি বন্ধ করে।
আমি মুগ্ধ হয়েই শুভ্রার ভেজা নগ্ন দেহটা দেখছিলাম। শুভ্রা শাওয়ার এর পানিতে ভিজতে ভিজতে, চোখ বন্ধ রেখেই বললো, অনি, ধন্যবাদ!
আমিও শাওয়ারের তলায় শুভ্রার বক্ষ ঘেষে দাঁড়িয়ে বললাম, ধন্যবাদ কেনো? ধন্যবাদ তো আমারই দেয়ার কথা!
শুভ্রা তার দু হাত মাথার উপর তুলে, চুলগুলো ঘষতে ঘষতেই বললো, সে কথা কোনদিনই বুঝবে না অনি! আমি খুব সুখী!
মানুষের সুখ দুঃখ গুলো রং হীন! খালি চোখে কখনো দেখা যায়না। হৃদয় দিয়েই হয়তো অনুভব করা যায় মাঝে মাঝে! শুভ্রার সুখটুকুও আমি হৃদয় দিয়েই অনুভব করলাম।

Leave a Reply

